Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুব সমাজকে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে -যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪১ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে করে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরাই একসময় জাতীয় ও আন্তর্জাতিকমানের খেলোয়াড় হবে।’
প্রতিমন্ত্রী মঙ্গলবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ীতে অ্যাড. মতিয়র রহমান তালুকদার স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।
সরিষাবাড়ী স্পোর্টস এসোসিয়েশনের উদ্যোগে পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (গণময়দান) অনুষ্ঠিত এ খেলায় বগুড়ার রেইন ফুটবল গ্রুপ ও জামালপুর সদরের বাঁশচড়া একতা বয়েজ স্পোটিং ক্লাব অংশ নেয়। ২-১ গোলের ব্যবধানে বাঁশচড়া একতা বয়েজ স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে নগদ পাঁচ লাখ টাকার চেক ও ট্রফি এবং রানার্সআপ দলকে তিন লাখ টাকার চেক ও ট্রফি প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, স্পোর্টস এসোসিয়েশনের সাধারন সম্পাদক কালাচান পাল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ