Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৬:১০ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল বলেন, বিএনপি শুধু কথা বলেই কাজে নয়, আর আমরা আওয়ামীলীগ সরকার কাজে বিশ^াসী। স্বাধীনতার মাসে সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। সারাদেশে শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট ব্যাপক উন্নয়ন হচ্ছে। গতকাল সোমবার সকালে টঙ্গীর আরিচপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৫ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরিচপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ওমর ফারুক মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন, টঙ্গী থানা শিক্ষা কর্মকর্তা শিখা বিশ্বাস, থানা রিসোর্স সেন্টার ইনস্ট্রাক্টর শামীমা জাহান শারমীন, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, হুমায়ুন কবির বাপ্পি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ