Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ককটেল ও গুলিবর্ষণ মামলায় গ্রেফতার ২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জয়পুরহাটের আক্কেলপুরে আ.লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ ও গুলি বর্ষণ মামলায় ২ জন কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে আক্কেলপুর পৌর এলাকার পুরাতন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো আক্কেলপুর উপজেলার পুরাতন বাজার গ্রামের শ্রী বিরেণ চন্দ্র দাসের ছেলে শ্রী নিরেন চন্দ্র দাস (২৭) ও একই গ্রামের রোস্তম আলীর ছেলে আবু রায়হান (৩২)। আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, ২০১৯ সালের ২৯ ডিসেম্বর ভোর রাতে উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম স্বাধীন মাস্টারের বাড়িতে ককটেল বিস্ফোরণ ও গুলি বর্ষণ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার ২ দিন পর সদর উপজেলার জামালগঞ্জ চারমাথা এলাকা থেকে ৩টি বিদেশী পিস্তল ৪ রাউন্ড গুলি, ৪টি ম্যাগাজিন ২৫টি সামুরাই ৬টি ককটেলসহ রঞ্জু সরকার নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করে পুলিশ। রিমান্ডে আটক রঞ্জুর সরকারের দেয়া তথ্য ও ঘটনার সময় সিসি ক্যামেরার ফুটেজসহ অন্যান্য তথ্য ও ভিত্তিতে ঘটনার সাথে প্রাথমিকভাবে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় এই দুজন কথিত সাংবাদিকদের গ্রেফতার করা হয়।
২২ মাদক সেবী আটক
জয়পুরহাটে মাদক সেবনকালে ২২ জন মাদক সেবীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত রোববার গভীর রাতে পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, আটককৃতরা গভীর রাতে আটাপাড়া, চেঁচড়াসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাদকের আসর বসিয়ে মাদকসেবন করছে। এমন খবর পেয়ে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদিসহ ২২ জন মাদকসেবীকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার পরে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ