Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৌলভীবাজারে প্রস্তুতি সভা

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকায় মহাসমাবেশ সফল করার লক্ষে গতকাল মৌলভীবাজার টাউন কামিল মাদরাসায় জেলা জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যেগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা শামছুল ইসলামের সভাপতিত্বে ও প্রিন্সিপাল মাওলানা শফিকুর রহমানের সঞ্চালনায় প্রস্তুতি সভায় সমাবেশ সফল করার লক্ষে জেলার অন্তর্গত প্রতিটি উপজেলা থেকে একাধিক বাস নিয়ে যোগদানের জন্য উপজেলা নেতৃবৃন্দকে আহবান জনানো হয়।
সভায় বক্তব্য রাখেন- সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহবুব আহমদ সালেহ, সহ-সভাপতি মাওলানা মো. আব্দুল আলীম, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল মাওলানা বশির আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইউনুছ আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদ আহমদ, জেলা সদস্য মাওলানা মুহিবুর রহমান, মাওলানা মো. আবু তাহের, মাওলানা মো. খলিলুর রহমান, মাওলানা হারুনুর রশিদ, মাওলানা ওহিদুজ্জামান আহমদ, শ্রীমঙ্গল উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা মোল্লা শাহিদ আহমদ, কুলাউড়া উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা সুলতান আহমদ, বড়লেখা উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা আবু তাহের, জুড়ী উপজেলার সহ-সভাপতি মাওলানা জিয়াউল হক, ভাইস-প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আমীনুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি সভা

১৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ