Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে পৌর ব্যবসায়ীদের প্রতিবাদ

নাগরিক সুবিধা নিশ্চিত ও নতুন করারোপের প্রতিবাদে

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৮ পিএম

গণসৌচাগার নির্মাণ ও রিক্সা, অটো ও পিকআপসহ পরিবহন দাঁড়ানোর স্ট্যান্ডের দাবী সহ নাগরিক সব ধরনের সুবিধা নিশ্চিত করার পাশাপাশি যে কোন ধরণের পরিবহন দাঁড়ানো ও মালামাল লোড আনলোডের উপর নতুন করারোপের সিদ্ধান্তের প্রতিবাদে প্রতিবাদ করেছে ফরিদপুরের মধুখালী পৌরসভার বাজার ব্যবসায়ীরা।

শনিবার বিকালে মধুখালী পৌর শহরের বাজার বাসষ্টান্ড এলাকায় মধুখালী বাজার বণিক সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত সমাবেশে কয়েক শত ব্যাবসায়ী ও সাধারণ মানুষ অংশ নেন।

মধুখালী বাজার বণিক সমবায় সমিতির সভাপতি আবুল বাসার বাদশার সভাপতিত্বে মির্জা মাজহারুল ইসলাম মিলন, বাংলাদেশ কৃষক সমিতির ফরিদপুর জেলা শাখার সভাপতি এ্যাড. মানিক মজুমদার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী মিয়া, এ্যাড. শরিফা ঠাকুর রিতা প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ পরিবহন ষ্টান্ডের সু-ব্যাবস্থা না করা পর্যন্ত নতুন করারোপ না করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ