Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবাকে কুপিয়ে মারল ছেলে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ব্যবসা করার জন্য টাকা না দেয়ায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আমির হোসেন (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার ছেলে। শুক্রগতকাল দুপুরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। নিহত আমির হোসেন উপজেলা সদরের আলমনগর এলাকার মৃত ঝাড়ু মিয়ার ছেলে। তিনি সেনাবাহিনীর সাবেক সৈনিক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আমীর হোসেন গত কয়েক বছর আগে নবীনগর সদরের পশ্চিম পাড়ায় বাড়ি কিনে স্থায়ীভাবে বসবাস করছিলেন। সেনাবাহিনী থেকে অবসর নিয়ে কয়েক বছর আগে প্রবাসে চলে যান তিনম্নিমদেশে আসার পর তার বড় ছেলে আরাফাত ইসলাম শুভ (২৪) নবীনগর বাজারে বইয়ের ব্যবসা করার জন্য টাকা দিতে বলেছিলেন। কিন্তু আমির হোসেন ছেলেকে টাকা দিতে রাজি হচ্ছিলেন না। এর জের ধরে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আমির হোসেনের কাছে আবারও টাকা চাইলে না দেয়ায় ঘরে থাকা দা দিয়ে স্থানীয় আলমনগর সড়কে এলোপাতাড়ি কোপায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর তাকে ঢাকায় পথে দুপুরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ