Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহরাস্তিতে মহিলা আটক

শাহরাস্তি (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

শাহরাস্তিতে ১ কেজি গাঁজা ও ১৩ পিস পেন্সিডিলসহ ১ মহিলাকে আটক করেছে শাহরাস্তি থানা পুলিশ। আটককৃতের বাড়ি শাহ্রাস্তি উপজেলার দেবীপুর গ্রামের আলমীর হোসেনের স্ত্রী সাহিদা আক্তার (৩০)। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় দেবীপুর নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ আলম, এসআই মো. জায়েদ ভূঁইয়া, সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে শাহ্রাস্তি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গতকাল শুক্রবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। থানা পুলিশ ও এলাকাবাসী জানায় মহিলা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। সে এলাকার উঠতি বয়সের যুবকদের নিকট মাদক বিক্রয় করে আসছিল। তাকে গ্রেফতারের খবর শুনে এলাকাবাসী স্বস্তি প্রকাশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ