Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে গাঁজাসহ গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বেগমগঞ্জে অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে ১১ কেজি ৩০০ পঞ্চাশ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব। গ্রেফতারকৃত মো. বদিউল আলম মিঠু বেগমগঞ্জ উপজেলার ১৬নং কাদিরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইয়ারপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার বাড়ির মৃত আবু তাহের মিয়ার ছেলে। গতকাল শনিবার আব্দুল জলিলের বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১১, (সিপিপি-৩) লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন বলেন, গোপন সংবাদ এবং প্রযুক্তির সহায়তায় ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য ২ লাখ ২৭ হাজার টাকা। এ সময় গাঁজা বিক্রয়লদ্ধ ৫ হাজার টাকা ও গাঁজা ওজনের একটি ডিজিটাল স্কেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্ত এলাকা থেকে ক্রয় করে বেগমগঞ্জ উপজেলায় বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় ৩টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গতকাল শনিবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীতে গাঁজাসহ গ্রেফতার ১

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ