Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের কুপিয়ে জখম

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৭ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম হারুন সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত হয়েছেন।

বৃহষ্পতিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা সদরের পুর্ব বাজারে এ ঘটনা ঘটে। অহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। একই সময় বালিথুবা পুর্ব ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মহসিন তপাদারও গুরুতর আহত হয়।

জানা গেছে, বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও বিশ্বকাপ ক্রিকেট দলের দুই সদস্যের সংর্বধনা অনুষ্ঠান শেষে বিকেলে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের পুর্ব বাজারে মার্কেন্টাইল ব্যাংকের সামনে পৌছলে একদল সন্ত্রাসী তার উপর হামলা করে। এসময় তাকে অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

গুরুতর আহতাবস্থায় তাকে ফরিদগঞ্জ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। অন্যদিকে যুব লীগ নেতা মহসিন তপাদার চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।



 

Show all comments
  • জনবন্ধু ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৩৯ পিএম says : 0
    বাংলাদেশের মোবাইল ফোন কোম্পানি গুলোর কর্মচারীরা টাকার বিনিময়ে বিদেশিদের কাছে কাস্টমারের পার্সোনাল ডাটা বিক্রি করে. কর্তৃপকের দৃষ্টি আকর্ষণ করছি.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ