Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাঙ্গার...

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম


পরিত্যাক্তা মেয়েকে একা পেয়ে ধর্ষণ করল তার বাবা। এ ঘটনায় অভিযুক্ত কুলাঙ্গার বাবা বাবুল স্টারকে (৪৬) কে আটক করেছে পুলিশ। রংপুরের বদরগঞ্জের বিষ্ণুপুর ইউপির ওসমানপুর খামারের ডাংগা গুচ্ছগ্রামে এমন ঘৃণ্য ঘটনা ঘটেছে। ঘটনার পরের দিন দুপুরে ধর্ষণের শিকার মেয়েটি রেললাইনে আত্মহত্যার চেষ্টাকালে এ ঘটনাটি প্রকাশ পায়।

বদরগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়, লম্পট পিতা বাবুল স্টার রংপুর মহানগরীর আলমনগর মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা। গত কয়েক বছর আগে উপজেলার বিষ্ণুপুর ইউপির খামারের ডাংগা গুচ্ছগ্রামে স্থায়ীভাবে বসবাস শুরু করে। এরই মধ্যে সে তার মেয়েকে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার গাছুয়াপাড়া নামক এলাকার সৌরভ মন্ডলের সাথে বিয়ে দেন। পারিবারিক কলহের জের ধরে মেয়েটি সেখান হতে বাবার বাড়িতে আশ্রয় নেন। বাবার বাড়িতে থাকাকালিন সময়ে ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুবাদে লম্পট বাবা মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার পর মেয়েটি বদরগঞ্জে এসে রেললাইনে আত্মহত্যার চেষ্টা করলে বিষয়টি ফাঁস হয়ে যায়। পরে এলাকাবাসির সহায়তায় মেয়েটি থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ করলে পুলিশ তাৎক্ষনিক ধর্ষক পিতা বাবুল স্টারকে আটক করে জেলহাজতে পাঠায়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতার অভিযোগের পরিপেক্ষিতে ধর্ষক পিতা বাবুল স্টারকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়,সেই সাথে ধর্ষিতাকে ভিকটিম সার্পোট সেন্টারে পাঠিয়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ