Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে প্রশ্নফাঁস ও নকল সরবরাহের দায়ে ৩ জনের জেল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:২৫ পিএম

পরীক্ষা চলাকালীন সময়ে ঠাকুরগাঁওয়ে মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে প্রশ্নফাঁস এবং পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করার সময় পুলিশের নিকট হাতে নাতে আটক হয়েছে দুই শ্যালক ও ভগ্নিপতি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১১টার সময় জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদ চত্বর থেকে বালিয়াডাঙ্গী থানা এসআই আমজাদ হোসেন ও তার সঙ্গীয় ফোর্স আটক করে।

আটককৃতরা হলেন-জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কলন্দা ফারাবাড়ী গ্রামের আজিজুর রহমান (৩৮) ও তার ভাই মুন্না (৩০) এবং তাদের ভগ্নিপতি একই উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে আব্দুল খালেক (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, চলমান এসএসসি পরীক্ষা গণিত প্রশ্নপত্রের মোবাইলে ছবি তুলে উহার উত্তর মসজিদ চত্বরে বসে ৮/১০ জন লোকের একটি সংঘবদ্ধ চক্র পরীক্ষা কেন্দ্রে সরবরাহ করছিল। এমন খবর পেয়ে পুলিশ এসে তিনজনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়।

পরে বালিয়াডাঙ্গী ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন, আটক তিনজনকে ১ মাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, দÐপ্রাপ্ত আসামীদেরকে মঙ্গলবার বিকালে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ