Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে মতবিনিময় সভা

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

২১ ফেব্রুয়ারি দু’বাংলার মোহনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে বেনাপোলে মতবিনিময়সভা হয়েছে। গতকাল সকাল ১০ টায় বেনাপোল পদ্মা পয়েন্টে অনুষ্ঠিত এ মতবিনিময় সভার সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেনাপোল আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদের আহবায়ক মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
বেনাপোল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদ ২০২০ কর্তৃক আয়োজিত উক্ত মতবিনিময় সভায় ২১ ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় খুব জাঁকজমকভাবে পালন করার লক্ষ্যে বিভিন্ন কমিটির সাথে পরামর্শ ও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। মতবিনিময় সভার সঞ্চালনা করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদের সদস্য সচিব আলহাজ্ব নুরুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পরিষদের সদস্য ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য প্রিন্সিপাল ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ- দৌলা অলোক, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ