Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বনানী বস্তিতে অগ্নিকান্ড

ক্ষতিগ্রস্তদের ডিএনসিসির ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর বনানীতে টিঅ্যান্ডটি মাঠসংলগ্ন বেদেরঘাট বস্তিতে লাগা আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গতকাল রোববার বিকেলে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে দেয়া ত্রাণ বিতরণে ডিএনসিসির প্যানেল মেয়র জামাল মোস্তফা নেতৃত্ব দেন। এ সময় ৪৭৫টি পরিবারকে ত্রাণ দেয়া হয়েছে। এসময় প্রতিটি পরিবারকে ৫ হাজার টাকা ও ২টি করে কম্বল দেয়া হয়েছে।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল হাই, সচিব রবীন্দ্রশ্রী বড়–য়া, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসান, প্রধান রাজস্ব কর্মকর্তা হামিদ মিয়া এবং স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বনানীর টিঅ্যান্ডটি মাঠসংলগ্ন বেদেরঘাট বস্তিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টা চালিয়ে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ