Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বরূপকাঠিতে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার ঃ ধর্ষক বৃদ্ধ গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩২ পিএম

পিরোজপুরের ওনসারাবাদেও দৈয়ারী ইউনিয়নের খাড়াবাঘ গ্রামে ৫৫ বছরের এক ব্যক্তির ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী । শুক্রবার বিকালের ঐ ঘটনায় গুরুতর অসুস্থ শিশুটিকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। র‌্যাব অভিযুক্ত বৃদ্ধ আশরাফ আলীকে গ্রেফতার করেছে। দিনমজুর বাবা-মা’এর নির্যাতিতা ওই শিশুটি স্থানীয় খাড়াবাঘ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

শিশুটির মামা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে মুদি দোকানি আশরাফ শিশুটিকে ফুসলিয়ে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। আশরাফ আলীর স্ত্রী সহ পরিবারের সদস্যরা অন্যত্র বেড়াতে যাওয়ার সুযোগে এ ঘটনা ঘটিয়েছে বলে মামা জানান। সন্ধ্যায় শিশুটির মা বাড়িতে ফিরলে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসাবাদের মুখে সে মুদী দোকানী আশরাফ আলী কর্তৃক নির্যাতনের কথা জানায়। শিশুটিকে প্রথমে স্বরূপকাঠী হাসপাতালে ও পরে বরিশালে শেবাচিম হাসপাতালে আনা হয়েছে।

শেবাচিম হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো. আশরাফুল ইসলাম জানান, ধর্ষণের শিকার শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে গাইনী ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। সেখানে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে।

এদিকে শিশুটি ধর্ষিত হয়নি, ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল হাসান। এ ঘটনায় ওই শিশুটির বাবা আশরাফ আলীকে আসামী করে স্বরূপকাঠী থানায় একটি মামলা দায়েরের পরে র‌্যাব-৮’র তাকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে আশরাফ আলীকে স্বরূপকাঠী উপজেলা সদর থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আশরাফ আলীকে স্বরূপকাঠী থানায় সোপর্দ করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ