Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিল্পকলাকে চাঙ্গা করতে ঈশ্বরগঞ্জ ইউএনও’র জরুরি সভা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির কার্যক্রম চাঙ্গা করতে স্থানীয় সংস্কৃতিকর্মীদের নিয়ে গত বৃহস্পতিবার বিকেলে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মুজিববর্ষ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ও প্রতিষ্ঠানটির আহবায়ক ইউএনও মো. জাকির হোসেনের উদ্যোগে একাডেমির হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়।
জানা যায়, উপজেলায় দীর্ঘদিন বন্ধ থাকা সাংস্কৃতিক কর্মকান্ডকে বেগবান করতে সংশ্লিষ্ট সকলের মতামত নেওয়া হয় এবং দ্রুততম সময়ের মধ্যে আবৃত্তি, নাচ ও সংগীতের প্রশিক্ষক নিয়োগের সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা ও প্রতিষ্ঠানটির সদস্য সচিব আশরাফুল ইসলাম, কবি সোহরাব পাশা, মগটুলা ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মামুন, মাইজবাগ ইউপি চেয়ারম্যান আনোয়ার পারভেজ, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংবাদিক রতন ভৌমিক, কবি আলম মাহবুব, সংগীত শিল্পী মিন্টু দেবনাথ, বাবুল, মুক্তা কৈরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ