Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জে দুই ছাত্রলীগ নেতাকর্মী গ্রেফতার

পরিসংখ্যান কার্যালয়ে হামলা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৫ পিএম

বাকেরগঞ্জ উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয়ে হামলার ঘটনায় পুলিশ ছাত্রলীগের দু নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে বাকেরগঞ্জ পৌরশহর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- বাকেরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি দেলোয়ার হোসেন ও ছাত্রলীগ কর্মী ইব্রাহিম।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয়ে হামলার ঘটনায় উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় চারজনের নামোল্লেখ ও অজ্ঞাতনামা ৯ জনকে আসামী করা হয়েছে। গ্রেফতার হওয়া দুজন এজাহারভুক্ত আসামী।

জনশুমারী পালনে গণনাকারী ও সুপারভাইজার নিয়োগে এক আওয়ামী লীগ নেতার পছন্দের লোকজন নিয়োগ না পাওয়ায় ক্ষুদ্ধ হন তিনি। তার সমর্থক একদল ছাত্রলীগ কর্মী মঙ্গলবার দুপুরে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয়ে হামলা চালায়। উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়ার নেতৃত্বে ঐ হামলা হয়েছে বলে একাধিক প্রত্যক্ষদর্শী দাবী করেছেন। তবে সাইফুল ইসলাম এ অভিযোগ অস্বীকার করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ