Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দায়িত্ব অবহেলায় ৬ শিক্ষককে অব্যাহতি

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কলেজ কেন্দ্রে গত সোমবার দাখিল কোরআন মাজিদ পরীক্ষায় দায়িত্ব পালনের অবহেলার কারণে ৬ শিক্ষককে অব্যাহতি প্রদান করা হয়েছে। এই আদেশ প্রদান করেন, রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ।
দাখিল পরীক্ষার কেন্দ্র সচিব মুরাদুল ইসলাম জানান, কুরআন মাজিদ পরীক্ষায় কক্ষে এমসিকিউ খাতা দিতে বিলম্ব হওয়ার কারণে বালিয়াকান্দি মাদরাসার শিক্ষক শাহনাজ পারভীন, বাঁধুলী খালকুলা দাখিল মাদরাসার শিক্ষক রুপালী খাতুন, পাটকিয়াবাড়ী দাখিল মাদরাসার শিক্ষক জাহিদুল ইসলাম, বারমল্লিকা মাদরাসার শিক্ষক হাফিজুর রহমান, বড়হিজলী মাদরাসার শিক্ষক শহিদুল ইসলাম ও নটাপাড়া দাখিল মাদরাসার শিক্ষক আনিসা খাতুনকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম জানান, এ বারের দাখিল পরীক্ষায় দায়িত্ব অবহেলার কারণে ৬ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেছেন। রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক

১৪ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ