Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগড়ে ভুল প্রশ্নে এসএসসি পরীক্ষা নেয়ায় কেন্দ্র সচিব ও হল সুপারকে প্রত্যাহার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৮:০৫ পিএম

খাগড়াছড়ির রামগড়ে সোমবার অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্রের পরীক্ষা ভুল প্রশ্নে গ্রহণ করার একদিন পর মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) কেন্দ্র সচিব ও হল সুপারকে প্রত্যাহার করা হয়েছে।
রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৯৪জন নিয়মিত পরীক্ষার্থী ২০১৮ সালের সিলেবাসে প্রশ্নের উত্তর লিখতে হয়েছে। এ কেন্দ্রে ৯৪জন পরীক্ষার্থীর সকলেই রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ছিল। সোমবার সন্ধ্যার পর বিষয়টি প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে প্রকাশ হলে দ্রুত তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে উদ্বেগ দেখা দেয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ সরওয়ার উদ্দিন জানান, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা হলের কেন্দ্র সচিব ও রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: আব্দুল কাদের এবং হলের দায়িত্বপ্রাপ্ত হল সুপার ও বালিকা উচ্চ বিদ্যালয়টির (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো: ফয়েজার রহমানকে মঙ্গলবার পরীক্ষা পরিচালনার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। নতুন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছারকে কেন্দ্র সচিব ও উপজেলা সহকারী প্রোগ্রামার মো: রেহান উদ্দিনকে হল সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ