Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় দুই পক্ষের হট্টগোল

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১১ পিএম

নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিতসভায় দুই পক্ষের মধ্যে শ্লোগান পাল্টা শ্লোগানে হট্রগোল হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভায় হট্টগোল হয়।
সকালে সভার শুরুতেই জেলা কমিটি কর্তৃক বলদিয়া ইউনিয়ন কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটি গঠনের বিরোধিতা করেন সাবেক সাংসদ অধ্যক্ষ মো. শাহ আলম । এক পর্যায়ে অধ্যক্ষ মো. শাহ আলম এর নেতৃত্বে বেশ কয়টি ইউনিয়নের নেতা কর্মীরা সভা বয়কট করে শ্লোগান দিতে দিতে সভাস্থল ত্যাগ করেন। এ সময় পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ একেএমএ আউয়ালের অসুসারীরা পাল্টা শ্লোগান দিলে উপজেলা ক্যাম্পাসের মধ্যে উত্তাপ ছড়িয়ে পড়ে। পরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল সবাইকে ধৈর্য্য ধরে সভায় অংশ গ্রহনের আহবান জানান এবং উপজেলা সভাপতি সম্পাদককে সভা শুরু করার নির্দেশ দেন। তারপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে সভা দলের একাংশের সভা শুরু হয়। সেখানে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল। বিশেষ অতিথি ছিলেন জেলা অঅওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার,পিরোজপুর পৌর মেয়র মো.হাবিবুর রহমান মালেক । অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা কমিটির সহ সভাপতি শাহজাহান খান তালুকদার বাদশা,যুগ্ন সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস,পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মো.মজিবুর রহমান খালেক,উপজেলা সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ,উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, পৌর মেয়র গোলাম কবির প্রমুখ।
সভা বয়কট করা প্রসঙ্গে সাবেক সাংসদ ও জেলা কমিটির সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম বলেন, কোনো প্রকার আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে একটি ঠুনকো অভিযোগের তদন্ত ছাড়াই জেলা কমিটি বলদিয়া ইউনিয়ন কমিটি ভেঙ্গে দেয়। একটি বৈধ কমিটি ভেঙ্গে দিয়ে মনগড়া আহবায় কমিটি গঠন করার নামে কর্মীদের অবমুল্যায়ন কাম্য নয় বলেই বিরোধিতা করে সভা বয়কট করেছি। সভা শুরু হওয়ার আগেই ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আওয়ামীলীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হট্টগোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ