Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক মেয়র ও এমপি দুরুল হুদার ইন্তেকাল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজশাহী মহানগরীর রাণীবাজার নিবাসী রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাবেক এমপি ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. দুরুল হুদা (৬৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
গত রোববার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা ও ১ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা বিকেলে কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এরপর তাকে হেতেম খাঁ গোরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মো. দুরুল হুদা ১৯৫৫ সালের জুন মাসে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোল্লাটোলা গ্রামে জন্মগ্রহণ করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল সোমবার এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ