Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় প্রেমের ফাঁদে ফেলে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ,ধর্ষক গ্রেপ্তার

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় এক এসএসসি পরীক্ষার্থীকে মোবাইলে প্রেমের ফাঁদ পেতে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষণকারী উপজেলার রামপুর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের গোলাম হোসেনের পুত্র ইউসুফ আলী (৪০)। এ ঘটনায় ধর্ষিতার বাবা তারাকান্দা থানায় রবিবার মামলা দায়ের করলে পুলিশ রাতে ধর্ষককে গ্রেপ্তার ও অপহৃত ওই শিক্ষার্থীকে উদ্ধার করে।

তারাকান্দা থানা ও ভুক্তভোগী পরিবার জানায়, অভিযুক্ত ধর্ষক ইউসুফ আলী পরিচয় গোপন রেখে দীর্ঘদিন ধরে মোবাইলে ভুক্তভোগী  শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে। পরে গত ২৬ জানুয়ারি তারাকান্দা বাসস্ট্যান্ড থেকে তাকে অপহরণ করে। তার সন্ধান না পেয়ে গতকাল রবিবার ওই কিশোরীর বাবা অপহরণের অভিযোগে তারাকান্দা থানায় মামলা দায়ের করেন। রবিবার রাতেই পুলিশ মোবাইল ট্র্যাকিং করে ইউসুফ আলীর অবস্থান শনাক্ত করে। পরে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, ইউসুফ আলীকে সোমবার আদালতে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ