Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় ইটের আঘাতে ৭ম শ্রেণির ছাত্র নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৭ পিএম

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার শুনই ইউনিয়নের গোয়াতলা পশ্চিম পাড়ায় শনিবার বিকালে খেলাধুলা করার সময় ইটের আঘাতে মোহাম্মদ কাওসার (১২) নামক এক শিশুর মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গোয়াতলা পশ্চিম পাড়া গ্রামের সঞ্জু মিয়ার ছেলে সপ্তম শ্রেণির ছাত্র মোহাম্মদ কাওসার (১২) শনিবার বিকাল আনুমানিক ৫টার দিকে এলাকার অন্যান্য বন্ধুদের নিয়ে মাঠে গ্রামীন খেলাধুলা করছিল। খেলার এক পর্যায়ে কাওসারের সাথে একই গ্রামের খেলু মিয়ার ছেলে অন্তরের (১২) কথা কাটাকাটি শুরু হয়। এ সময় হঠাৎ অন্তর খেলার মাঠে পাশে পড়ে থাকা ইট দিয়ে কাওসারের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। কাওসারের ডাক চিৎকারে আশপাশের লোকজন আহত অবস্থায় কাওসারকে উদ্ধার করে তাৎক্ষণিক সেতুর বাজারের পল্লী চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে যায়। রাত আনুমানিক ৮ টার দিকে কাওসারের অবস্থার অবনতি ঘটলে পরিবারের লোকজন তাকে আটপাড়া উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় কাওসারকে উন্নত চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। আহত কাওসারকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে বনুয়া পাড়া নামক স্থানে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার দুপুরে ময়না তদন্তের পর শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ দাফনের পর মামলা করার হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ