Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ৪৪০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ৩

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০২ পিএম

পটুয়াখালীতে চার’শ চল্লিশ বোতল ফেন্সিডিল সহ ৩ জন পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান জানান, রবিবার সকালে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার হাজীখালী বাজার এলাকায় একটি টমেটো ও বড়ই ভর্তি ট্রাক তল্লাশি করে পাঁচটি প্লাস্টিকের ঝুঁড়ি থেকে ৪৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় ট্রাকের চালক সহ ৩ পাচারকারিকে আটক ও বহনকৃত ট্রাকটি মালামাল সহ জব্দ করা হয়। আটককৃতরা হলেন মোঃ রুহুল আমিন(২১), মোঃ রুবেল(৩৭), মোঃ হামিদুর রহমান(১৯)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী ভোলারহাট থানা থেকে উক্ত নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল পটুয়াখালী জেলায় নিয়ে আসে।

চক্রটি দীর্ঘদিন যাবৎ সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন এবং পাচারকারী চক্রের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ