Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় শ্রমিকের স্ত্রী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ২:২৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহবধূ (২০) ধর্ষণের অভিযোগে শনিবার গভীর রাতে বড়মাছুয়া গ্রাম থেকে রুবেল হাওলাদার (৩০) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধর্ষক রুবেল বড় মাছুয়া গ্রামের আঃ মজিদ হাওলাদারের ছেলে। এ ঘটনায় রোববার সকালে ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রুবেল হাওলাদারকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাযায়, উপজেলা শাখারীকাঠি গ্রামের ইটভাটা শ্রমিকের স্ত্রী গৃহবধূ গত ২৯ জানুয়ারি বুধবার প্রতিদিনের ন্যায় রাতের আহার শেষে নিজ বসতঘরে ঘুমিয়ে পড়ে। এ সময়ে বখাটে রুবেল কৌশলে পেছনের দরজা খুলে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান জানন, গ্রেফতারকৃত ধর্ষক রুবেলকে আজ রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ