Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে সচেতনতামূলক ক্যাম্পেইন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জয়পুরহাটে লিগ্যাল এইড সম্পর্কিত জনসচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১ টায় সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের মাদরাসা মাঠে সদর উপজেলা লিগ্যাল এইড কমিটি আয়োজিত ক্যাম্পেইনে পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও জয়পুরহাটের জেলা ও দায়রা জজ এমএ রব হাওলাদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যার আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলাইমান আলী, অ্যাড. নুপেন্দ্রনাথ মন্ডল পিপি অতিরিক্ত চীফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট ইকবাল বাহার চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমকে চেয়ারম্যান করে ইউনিয়ন লিগ্যাল এইড কমিটি গঠন করা হয়।
জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বলেন, জেলার প্রতিটি কমিটিকে সচল করা হবে এবং সাধারণ মানুষের আইনী অধিকার পাওয়ার জন্য সবাইকে কাজ করতে হবে। কোনো বিচার প্রার্থী যাতে হয়রানির স্বীকার না হয় সে ব্যাপারে সকলকে খেয়াল রাখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাম্পেইন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ