Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে ৫ জুয়াড়ি গ্রেফতার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে দিনে দুপুরে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার বিকেল চারটার দিকে সখিপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউচিচালা জুয়াড়– হাকিম সিকদারের পরিত্যক্ত ঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়।আটককৃত ৫ জুয়াড়ী হচ্ছে সখিপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাসমত সিকদারের ছেলে হাকিম সিকদার (৪০), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সোহরাব আলীর ছেলে সেলিম মিয়া (২৮), ঘাটাইল উপজেলার সাগরদিঘী তালতলা গ্রামের মৃত জাফর আলীর ছেলে জব্বার আলী (৪৫), সখিপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আবদুল হামিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৪৫) এবং মধুপুর উপজেলার বেকারপুদা গ্রামের আবদুল হামিদ মিয়ার ছেলে লাভলু মিয়া (৩০)। এ ব্যাপারে সখিপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন- জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৩৫ হাজার টাকাসহ ৫ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ