Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

পটুয়াখালীতে আল জামান সাইম (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে শহরের সবুজ বাগ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সায়েম পটুয়াখালী লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। নিহত সায়েম কলাপাড়া এলাকার বাসিন্দা মৃত মো. রফিকুল ইসলামের ছেলে। পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আমিনুল ইসলাম জানান, সায়েমকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।
পটুয়াখালী সদর থানার এস আই মেহদী জানান, সবুজবাগ এলাকার হোসাইনের বাসার ভাড়াটিয়া ছিল মা ও ছেলে। ভাড়া বাসায় পড়ালেখা করতো। সন্ধ্যায় মার কাছে টাকা চায় সায়েম, মা টাকা না দিয়ে নামাজ পড়তে দাড়ায়। এ সুযোগে মা টাকা না দেয়ায় অভিমানে গলায় রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে সায়েম। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ