Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘অপরাজিত’ রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

প্রত্যাশিত জয়ে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে রিয়াল মাদ্রিদ। শেষ আটে নাম লেখানোর পথে রিয়াল জারাগোজাকে তাদের মাঠেই গুঁড়িয়ে দিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। শেষ ষোলোর ম্যাচে রিয়াল জিতেছে ৪-০ গোলে। স্পেনের পেশাদার ফুটবল লিগের দ্বিতীয় স্তরে খেলা জারাগোজার বিপক্ষে জালের ঠিকানা খুঁজে নেন রাফায়েল ভারানে, লুকাস ভাসকুয়েস, ভিনিসিয়ুস জুনিয়র ও করিম বেনজেমা। এই জয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ২০ ম্যাচ অপরাজিত রইল রিয়াল মাদ্রিদ।
আরেকটি স্বস্তির খবর রিয়ালের জন্য। আজ রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যু’তে লা লিগার ম্যাচে রিয়াল মুখোমুখি হবে মাদ্রিদের দলটির। পেশির চোটে গুরুত্বপ‚র্ণ মার্দিদ ডার্বি থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়েছেন অ্যাটলেটিকোর ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স। গতকাল দলের অনুশীলনে অংশ নেননি তরুণ এই ফুটবলার। গেল সপ্তাহে লেগানেসের বিপক্ষে লিগে নিজেদের শেষ ম্যাচে চোট পান ফেলিক্স। গত জুলাইয়ে ক্লাব রেকর্ড ১২ কোটি ৬০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে অ্যাটলেটিকোয় যোগ দেওয়া ফেলিক্সও মৌসুমে এখন পর্যন্ত দেখাতে পারেননি নিজের সামর্থ্যরে ঝলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়াল

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ