Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেরি থেকে নামতে গিয়ে ট্রাক নদীতে

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

দৌলতদিয়া ৩নং ফেরি ঘাটে ফেরি থেকে নামতে গিয়ে পন্যবোঝাই ট্রাক নদীতে পড়ে গেছে। ঘাট পন্টুনের সাথে ফেরি বেঁধে রাখা রশি খুলে যাওয়ায় গতকাল মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ফরিদপুরের বোয়ালমারীগামী ঢাকা মেট্টো-ড-১৪-৭৬৭৪ নং পন্যবোঝাই ট্রাক গতকাল মঙ্গলবার ভোরে পাটুরিয়া ঘাট থেকে মাধবীলতা নামের ইউটিলিটি ফেরিতে ওঠে। ফেরিটি দৌলতদিয়া ৩নং ফেরি ঘাটে নোঙর করে পন্টুনের সাথে রশি দিয়ে বাঁধা হয়। এসময় পন্যবোঝাই ওই ট্রাকটি ফেরি থেকে নামার সময় রশি ছিঁড়ে গেলে ট্রাকটি নদীতে পড়ে যায়। ট্রাকে থাকা চালক ও সহকারী সাঁতরে ওঠে আসেন।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি রশি ছিঁড়ে যাওয়ার কথা অস্বীকার করে জানান, ওই ট্রাকটি আনলোড হওয়ার আগে আরো কয়েকটি যানবাহন আনলোড হয়েছে। ওই ট্রাকটি নামার সময় পেছনের দিকে ঘুরানোর সময় বামপারে রশি আটকে বাঁধন খুলে যায়। এতে এই দুর্ঘটনা ঘটে। গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, দুর্ঘটনা ঘটার পর থেকে নদীতে পড়ে যাওয়া ট্রাকটি উদ্ধারে গোয়ালন্দ ও আরিচা ফায়ার সার্ভিসের দুইটি দল কাজ শুরু করে। দুপুর নাগাদ মালামলসহ ট্রাকটি নদী থেকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নদী

২৬ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ