Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশাশুনিতে বেহন্দী জালে আগুন

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আশাশুনির নদীতে মোবাইল কোর্ট পরিচালনাকালে ৮টি বেহুন্দী জাল জব্দ করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। গত শনিবার বিকালে উপজেলার খোলপেটুয়া নদীতে কোর্ট পরিচালনা করা হয়।

মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দী ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলে সমন্বিত বিশেষ অভিযান (কম্বিং অপারেশন)-২০২০ উপলক্ষে উপজেলা টাস্কফোর্স কমিটির উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। আশাশুনি উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তারের নেতৃত্বে দুপুর ১২.৩০ টার দিকে আশাশুনির খোলপেটুয়া নদীতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় নদীতে অবৈধভাবে মাছ ধরার জন্য নদীতে পেতে রাখা ৮টি বেহুন্দী জাল জব্দ করা হয়। পরে জালগুলো উপজেলা পরিষদ চত্বরে নিয়ে প্রকাশ্যে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়। ৮টি জালের আনুমানিক মূল্য ৪ লক্ষাধিক টাকা। মোবাইল কোর্ট পরিচালনকালে সিনি. উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক আছাদুজ্জামান আছাদ, সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মোস্তাফিজুর রহমান এবং পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ