Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৩:১৩ পিএম

তরুণীকে ধর্ষণের অভিযোগে কুমিল্লার নাঙ্গলকোটে এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


নাঙ্গলকোট থানায় সেই তরুণী লিখিত অভিযোগ করলে পুলিশ বুধবার রাতে অভিযুক্ত ধর্ষক উপজেলার হেসাখাল ইউনিয়নের আজিয়াপাড়া তেতৈয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মো. শাহিনকে (৩০) আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন গ্রামে মুদি মালের ব্যবসা করে। সম্প্রতি তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে পাশ্ববর্তী বাড়ির স্বামী পরিত্যক্তা ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মঙ্গলবার রাতে নির্জন স্থানে তাকে কথা বলার জন্য ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অভিযুক্তকে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষিতা তরুণীর মেডিকেল রিপোর্ট পাওয়ার পর মামলার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ