Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় গাছে ঝুলন্ত অবস্থায় মো. জুয়েল (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জুয়েলের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। গত বুধবার রাতে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি জুয়েল।

গতকাল সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজারস্থ হাজী কামালের মালিকানাধীন খালি মাঠে থাকা একটি গাছে ঝুলন্ত অবস্থায় জুয়েলের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত জুয়েল ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মৃত আজাদ মাহাজনের ছেলে। সে পরিবার নিয়ে একই এলাকার গফুর মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

নিহত জুয়েলের স্ত্রী সোমা আক্তার বলেন, তার স্বামীর এলাকায় রিকশা গ্যারেজ ছিল। কিন্তু মাদকাসক্ত হওয়ায় ব্যবসা নষ্ট করে সে কিছুদিন যাবৎ রিকশা চালাতো। সে দুই কন্যা সন্তানের জনক। গত বুধবার রাত ১২টার পর বাসা থেকে বের হওয়ার সময় জুয়েল তাকে খোঁজাখুঁজি করতে না করে। সে সময়মত ফিরে আসবে বলে যায়। কিন্তু সারারাত বাসায় ফিরে আসেনি। সকাল বেলা সংবাদ পাই জুয়েল ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। জুয়েল ইতোপূর্বে আরো কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল বলে তার স্ত্রী জানায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, জুয়েল মাদকাক্ত ছিল। ঠিকমত কাজকর্ম করতো না। তারপরেও ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ