Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীতে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বাদশা মিয়া (৪৫) নামে এক মৎস্য পুকুরের পাহারাদরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার দিবাগত রাতে উপজেলার বেতদিঘী ইউনিয়নের নন্দিগ্রাম ঈদগাঁহ মাঠ সংলগ্ন একটি মৎস্য পুকুর পাড়ে এই হত্যার ঘটনাটি ঘটে।
গতকাল বৃহস্পতিবার সকালে ওই পুকুর পাড় থেকে নিহত নৈশপ্রহরী বাদশা মিয়ার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত নৈশপ্রহরী বাদশা মিয়া উপজেলার আরজি সাহাপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে বলে জানা যায়। সে গত এক বছর থেকে তামিম এ্যাগ্রোফার্ম এর একটি ভাড়া করা মৎস্য পুকুরে নৈশ প্রহরির কাজ করতো। তামিম এ্যাগ্রোফার্ম এর মালিক সাহাজাহান মিয়া ইনকিলাবকে বলেন, গত এক বছর থেকে বাদশা মিয়া নৈশ প্রহরির কাজ করে আসছে, গত বুধবার দিবাগত রাতে সে পাহারা দেয়ার সময় কে বা কাহারা তাকে আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মিয়া আশিষ বীন হাসান বলেন, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত বাদশা মিয়ার লাশটি উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন দুরর্বৃত্তরা নৈশ প্রহরির মাথা ঘাড়ে উপর্যপুরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে । ঘটনাটি তদন্ত শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ