Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নওয়াপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে বোমা নিক্ষেপ

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

যশোরের শিল্প, বাণিজ্য বন্দর নওয়াপাড়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তরা বোমা নিক্ষেপ করেছে। বুধবার গভীররাতে নওয়াপাড়া পৌরসভার রানাভাটার সবুজবাগ এলাকায় নওয়াপাড়ার ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স চুয়াডাঙ্গা ট্রেডার্সের স্বত্তাধিকারী মো. শামীম সরদারের বাড়িতে এ বোমা নিক্ষেপের ঘটনা ঘটে। বোমা নিক্ষেপে কোন হতাহত না হলেও ব্যবসায়ী মো. শামীম সরদারের পরিবার ও রানাভাটা-সবুজবাগ এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
এ ব্যাপারে শামীম সরদার জানান- কে বা কারা বুধবার গভীররাতে তার বাড়িতে পরপর ২টি বোমার বিস্ফোরণ ঘটায়।  বোমা বিস্ফোরণের পর বিকট শব্দে এলাকাবাসি ছুটে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের এসআই জয়নুল ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান- খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে ককটেল জাতীয় বিস্ফোরকের আলামত সংগ্রহ করা হয়েছে। ব্যবসায়ী শামীম সরদারের লিখিত অভিযোগের পর অভিযুক্তদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ