Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আবাসিক হোটেল থেকে মেডিকেল কলেজ পরিচালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:১১ এএম

রাজধানীর পল্টনে আবাসিক হোটেল থেকে এসএমএ রশিদ ডলার (৬০) নামের এক মেডিকেল কলেজ পরিচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে পল্টনের এশিয়া আবাসিক হোটেলের ৯০৭ নম্বর রুম থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

মৃত এসএমএ রশিদ ডলার রাজশাহীর রাজপাড়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। তিনি রাজশাহী সদরের বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ছিলেন।

ডলারের গাড়ি চালক আরিফ জানান, গত শনিবার ব্যক্তিগত কাজে ঢাকায় আসেন ডলার। এ সময় রাজধানী পল্টনের এশিয়া হোটেলে ওঠেন। আর আরিফ নুরজাহান হোটেলে ছিলেন। আরিফ ডলারকে দেখতে গতকাল সকালে এশিয়া হোটেলে আসেন। তখন তাকে শুয়ে থাকতে দেখে ডাকাডাকি করেন। ডাকাডাকির একপর্যায়ে কোনো সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষকে জানান। পরে হাটেল কর্তৃপক্ষের সহযোগিতায় ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় ডলারকে। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হোটেল এশিয়ার নির্বাহী কর্মকর্তা নাঈম আহমেদ শিশির জানান, গত শনিবার বিকেলে তাদের হোটেলের নয় তলায় ৯০৭ নম্বর কক্ষে ওঠেন ডলার। গতকাল সকালে তার গাড়ি চালকের মাধ্যমে সংবাদ পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান, নিহত শরীরে কোন আঘাত নেই। ধারণা করা হচ্ছে, অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ