Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে : তাবিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৪:০৯ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ১৩ জানুয়ারি, ২০২০

ঢাকা সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় নিশ্চিত বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরশনের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এর আগে তেজকুনি পাড়া কমলীলতা মার্কেট থেকে ৪র্থ দিনের মতো প্রচারনা শুরু করেন তাবিথ আউয়াল। আজ সোমবার বেলা ১১ টা ২০ মিনিটে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারনা শুরু করেন। এর আগে সকাল সাড়ে ১০ টায় বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন। এরপরে ফার্মগেট আলরাজি হাসপাতালের, তেজকুনি পাড়া, রেলওয়ে মার্কেট, বিজ্ঞান কলেজ কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ট, সাতরাস্তা বেগুন বাড়ি, নাবিস্কো ও ২৫ নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় হাজার হাজার মানুষ তাবিথ আউয়ালের সমর্থনে রাস্তায় নেমে আসেন। বিভিন্ন ব্যবসা ও বিপণী কেন্দ্র থেকে মানুষ হাত নেড়ে শুভেচ্ছা জানান বিএনপির এ মেয়র প্রার্থীকে।
তেজকুনি পাড়া প্রচারনার সময়ে তাবিথ আউয়াল বলেন, নির্বাচন নিয়ে অনেক ষড়ন্ত্র চলছে। আমরা সকলকে নিয়ে সব ষড়যন্ত্র মোকাবেলা করবো। জনগণ জেগে উঠেছে। ধানের শীষের পে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত। তিনি আরো বলেন, আমরা সুষ্ঠু ভাবে প্রচারনা চালাতে পারছি না। আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করা হচ্ছে। আমরা নির্বাচর কমিশনে জানিয়েও কোন প্রতিকার পাইনি। 
কাওরান বাজার প্রচারনার সময় ধানের শীষের প্রার্থী বলেন, আগের মেয়র খাল উদ্ধারের কথা বললেও বাস্তবে উদ্ধার হয়নি। বরং হাইকোর্টের আদেশ থাকার পরও মেয়র নিজেই খালের উপর বিজিএমই ভবন তৈরি করে রেখেছেন। 
তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে কাওরান বাজারসহ প্রতিটি মার্কেটে পারকিং তৈরির উদ্যেগ নিবো। চাঁদাবাজি ও মাদক নিয়ন্ত্রনে কাজ করবো। এই শহরে জলবদ্ধতা একটি অন্যতম সমস্যা। জলবদ্ধতা নিরসনে আমি কাজ করবো। 
এরপরে তেজগাঁও ট্রাক স্টান্ডে প্রচারনার সময়ে তাবিথ আউয়াল বলেন, প্রচারনার সময়ে মানুষের ব্যাপক সারা পাচ্ছি। অনেকেই দরজা-জানালা খুলে হাত নেড়ে সারা দিচ্ছে। উৎসাহ দিচ্ছে। সুষ্ঠ ভোট হলে ধানের শীষের বিজয় নিশ্চিত। 
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, বিএনপির ক্রিড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সমাজ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, ২৬ নং ওয়ার্ড কমিশনার প্রার্থী আজিজুর রহমান মোসাব্বিরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাবিথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ