Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতোয়ায়ে আজিজির মোড়ক উন্মোচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল-কাদেরী (রহ.) লিখিত ফতোয়ার জগতে অন্যতম পাঁচ খণ্ডবিশিষ্ট জ্ঞান ভাণ্ডার ‘ফতোয়ায়ে আজিজি আয ফয়ুজে কাজেমী’ কিতাবের মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসার আ’লা হযরত ইমাম শাহ আহমদ রেজা (রহ.) অডিটোরিয়ামে এ কিতাবের মোড়ক উন্মোচন করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান।
এতে উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, মাদরাসা অধিদপ্তরের মহা-পরিচালক ও অতিরিক্ত সচিব সফিউদ্দিন আহমেদ, কারীগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম জাকির হোসেন ভুঁইয়া, চবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান ড. এ এস এম বোরহান উদ্দিন, প্রফেসর ড. মুহাম্মদ জাফর উল্লাহ, মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন প্রমুখ।
নবীন বরণ ও দোয়া মাহফিল ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসায় অনার্স বিভাগ আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ, আল-কোরআন এন্ড ইসলামিক স্টাডিজ, দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ শিক্ষার্থীদের নবীন বরণ ও দোয়া মাহফিল গতকাল ইমাম শাহ আহমদ রেজা (রহ.) অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান। প্রধান অতিথি ছিলেন ইসলামি আরবি বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোড়ক উন্মোচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ