Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই আলাউদ্দিন মেম্বারসহ ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

ফতুল্লায় ২ যুবককে বর্বর নির্যাতন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৫৩ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে তার নির্দেশে দুই যুবকের উপর বর্বর নির্যাতনের অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার সকালে ফতুল্লার কুতুবপুরের শাহী মহল্লা এলাকা থেকে ওই ঘটনায় জড়িত রবিন ও ইউনুছকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা আলাউদ্দিন মেম্বারের ক্যাডার হিসেবে এলাকায় পরিচিত।

এর আগে শুক্রবার রাতে এ ঘটনায় নির্যাতনের শিকার নাঈমের মা নাজমা বেগম বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় আলাউদ্দিন মেম্বারকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা মামলার ৩ ও ৪ নম্বর আসামী। মামলার অপর দুই আসামী হলো, জিহাদ ও গ্রীল স্বপন।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন রবিন ও ইউনুছকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মামলার অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলায় নাঈমের মা নাজমা বেগম উল্লেখ করেন, তার ছেলে নাঈম ঢাকার শ্যামপুরে একটি ডাইং ফ্যাক্টরীতে কাজ করে। তার ছেলের কোন অসৎ সঙ্গ নেই। গত বছরের ৩১ ডিসেম্বর ফ্যাক্টরী বন্ধ থাকায় নাঈম বাসাতেই ছিল। ওইদিন সকাল ১১টার দিকে হঠাৎ করেই মামলার ২ নম্বর আসামী জিহাদ ১ নম্বর আসামী আলাউদ্দিন হাওলাদারের নির্দেশে তার ছেলে নাঈমকে বাসা থেকে জোরপূর্ব টেনে হিঁচড়ে আলাউদ্দিন মেম্বারের বাসার নিচ তলায় তার অফিসে নিয়ে যায়। সেখানে নাঈমকে বেধড়ক মারধর করে এবং রাতুল নামে অপর এক ছেলেকেও মারধর করে এলাকার শফিকুল ইসলামের ছাগল চুরির কথা স্বীকার করতে বাধ্য করে। পরে তাদের পুলিশের কাছে সোর্পদ করা হয়। নাঈমকে মারধরের কারণ আলাউদ্দিন হাওলাদারকে জিজ্ঞাসা করলে তিনি উল্টো আমাদের হুমকি ধমকি দিয়ে বলেন, বেশি বাড়াবাড়ি করলে এলাকা ছাড়া করে দিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ