Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর আশুলিয়ায় মার্কেটে আগুন

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১:৫৬ পিএম | আপডেট : ১:৫৬ পিএম, ১১ জানুয়ারি, ২০২০

ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার বারইপাড়া এলাকায় একটি পাঁচতলা ভবনের নিচতলার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গতকাল শুক্রবার রাত ১১টার দিকে বারইপাড়ার ইসলাম সুপার মার্কেটের নিচতলায় এ আগুনের সূত্রপাত ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় একঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, স্থানীদের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আমাদের দু’টি ইউনিট খুব দ্রুত চলে আসায় আগুন বেশি ছড়াতে পারেনি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মার্কেটটির মালিক সহিদুল ইসলাম আকাশ বলেন, আমার মার্কেটের উপর ভাড়া বাসা। আগুন দ্রুত নিভে যাওয়ায় উপরে থাকা মানুষগুলোর কিছু হয়নি। তবে আমার মার্কেটে মোট ৬৫টি দোকানের মধ্যে ১৫টি দোকান পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ