Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৬:০৯ পিএম

ঢাকার সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষক পোশাক শ্রমিক কুদরত হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল হক কুদরতকে গ্রেফতারের কথা স্বীকার করেন। এরআগে মঙ্গলবার রাতে তাকে আশুলিয়ার গকুলনগর এলাকা ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয় বলে তিনি জানান।

গ্রেফতারকৃত কুদরত হোসেন (২৮) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার চামার গাঁ এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে। সে গকুলনগর এলাকার রাসেলের বাড়িতে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতো।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: রকিবুল হাসান জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কুদরত আমবাগান এলাকায় বাসা খোঁজতে গিয়ে শিশুটিকে একা পেয়ে ডেকে নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। এরপর সে বাসা বদল করে পরিবারের সদস্যদের গ্রামের বাড়ি পাঠিয়ে দেয়। মঙ্গলবার রাতে কুদরত নিজেও পালিয়ে যাওয়া চেষ্টা করেছিলো।

তদন্তকারী কর্মকর্তা বলেন, ঘটনা ঘটার আগে আমবাগান এলাকায় কুদরত বাসা খুঁজতে গিয়ে একজনের কাছে নিজের মোবাইল নম্বর দিয়েছিলো। সেই নম্বরের সূত্র ধরে তাকে চিহিৃত করা হয়।

গ্রেফতারের পর সে ধর্ষনের কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করলে দুপুরে তাকে ঢাকা চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ