Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীনগরে দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরে মসজিদের ইমামকে মারধর করে পানিতে নিক্ষেপ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৮:২৪ পিএম

শ্রীনগরে দু’গ্রুপের দ্বন্দ্বের জের ধরে এক ইমামকে মারধর করে পানিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। গত শনিবার ফজরের নামাজের পূর্বে উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার দক্ষিণ পাড়াগাঁও বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে ওই মসজিদে ইমামতি করে আসছিলেন। ওই মসজিদে তাকে ইমাম হিসেবে রাখা ও না রাখা নিয়ে এলাকাবাসীর মধ্যে দুটি গ্রুপ তৈরি হয়। শনিবার ফজর নামাজের পূর্বে ইমাম বাসা থেকে মসজিদের উদ্দেশ্যে রওনা হলে পথে ওৎ পেতে থাকা সজল ইমামকে মারধর করে তাকে কাঁঠের পুল থেকে পানিতে ফেলে দেয়। এসময় ইমামের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় মসজিদের ইমাম আনোয়ার হোসেন বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে পাাড়াগাঁওয়ের ওই সমাজে উত্তেজনা বিরাজ করেছ। সজল ওই এলাকার ফরহাদ হোসেন কুট্টির ছেলে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, অভিযোগ পেয়ে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্বন্দ্ব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ