Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর কুড়িল ফ্লাইওভার থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৩:০৬ পিএম

ঢাকার খিলক্ষেতের কুড়িল ফ্লাইওভার থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিনগত রাত আড়াইটায় খিলক্ষেত থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে, আজ শনিবার দুপুর ১২টায় ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সুরতহাল প্রতিবেদনে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোফাখখারুল ইসলাম এমরান বলেন, গত শুক্রবার দিনগত রাতে বনানীগামী কুড়িল ফ্লাইওভার থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির গলায় মাফলার প্যাঁচানো ছিল।

প্রাথমিক তদন্তে তিনি বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফ্লাইওভারে ফেলে রেখে যায়। তার পরনে ছিল চেক ট্রাউজার, ফুলহাতা শার্ট ও নীল রঙের জাম্পার। বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ।

খিলক্ষেত থানার ওসি বোরহান উদ্দিন বলেন, কুড়িল ফ্লাইওভারের দক্ষিণ পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই স্থানে কোনো সিসি ক্যামেরা নেই। ফ্লাইওভারের সড়কবাতির অনেকগুলোই নষ্ট, যে স্থান থেকে লাশ উদ্ধার করা হয়েছিল, সেটি ছিল অন্ধকার।

তিনি বলেন, এ ঘটনার পরপরই সিআইডি ক্রাইম সিনসহ পুলিশের অন্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহত ব্যক্তির আঙুলের ছাপ নেওয়াসহ লাশের ছবি তোলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি, অজ্ঞাত স্থানে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার জন্য ফ্লাইওভারের অন্ধকার স্থানে ফেলে যায়। লাশ শনাক্তসহ হত্যাকাণ্ডের অনুসন্ধানে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ