Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা একটি তলাবিহীন ঝুড়ির মতো দেশকে দুর্গম শৃঙ্গের উচ্চতায় তুলেছেন: সমাজকল্যাণমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১১:৩১ এএম

‘প্রধানমন্ত্রী একের পর এক অসম্ভবকে সম্ভব করে দেশের জন্য এবং দেশের মানুষের জন্য সর্ব ক্ষেত্রে সফলতা এনে দিয়েছেন। এক কথায় বলতে হবে শেখ হাসিনা সরকার একটি তলাবিহীন ঝুড়ির মতো দেশকে দুর্গম শৃঙ্গের উচ্চতায় তুলেছেন।’- সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এসব কথা বলেছেন।

বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী-২০১৯ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, ভালোবাসা দিলে ভালোবাসা মেলে। আমরা জানি ঘৃণার ক্ষমতা অসীম কিন্তু ভালোবাসার ক্ষমতা অসীমের চেয়েও অসীম। মানুষের জন্য ফেলা চোখের পানি পৃথিবীর সকল পানির চেয়ে পবিত্র।

নুরুজ্জামান আহমেদ বলেন, আসুন আমরা মানুষকে ভালোবাসি, মানুষের উপকার করি এবং মানুষের বিপদে আমরা নিজেদের এগিয়ে দেই।

অনুষ্ঠানটিতে এসময় আরও উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব এবং কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র মো. রেজাউল আহসান, সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান, কারমাইকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শেখ আনোয়ার হোসেন, কারমাইকেল কলেজের অধ্যাপক সুফি মোতাহার হোসেনসহ কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক রকিবুস সুলতান মানিকসহ কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র সমিতির সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণমন্ত্রী

১১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ