Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া র‌্যাবের অভিযানে ১৬ জন পর্নোগ্রাফি ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলীর নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার দুপুরে বগুড়ার সপ্তপদী মার্কেটে অভিযান পরিচালনা করে ৪৮টি কম্পিউটার হার্ডডিক্স, ১৬ টি মোবাইল, এবং ৩০ টি সীমসহ পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয়ের অভিযোগে ১৬ জন জনকে গ্রেফতার করেছে ।
এরা হল শাজাহানপুর উপজেলার শাবরুল গ্রামের মোঃ আরিফুল ইসলাম (২০), গাবতলীর চকবোঁচাই গ্রামের মোঃ মোস্তাফিজার রহমান (২৫), বগুড়া সদরের সাবগ্রামের মোঃ আব্দুল ওয়াহাব (২১), চাঁদন হরিপুর গ্রামের মোঃ রাসেল হোসেন ও মোঃ রাকিব হোসেন (২০), এবং মোঃ সামিউল ইসলাম (১৯), গাবতলীর বালুয়াহাটা গ্রামের মোঃ সাদেকুর রহমান (২০), নন্দীগ্রাম বিজরুলের মোঃ মোসাদ্দিকুর রহমান মানিক (২৬), শাজাহানপুর উপজেলার মালিগাছা গ্রামের মোঃ রিপন প্রামানিক (২০), বগুড়া সদরের নামুজা কামারপাড়া গ্রামের মোঃ এনামুল হক (২৩), , রাশেদ হোসেন (২), পিতা-মোঃ কাজল মিয়া, সাং-কান্দার থানা ও জেলা-বগুড়া, শাজাহানপুর উপজেলার জালশুকা গ্রামের মোঃ নুর আলম (২১) , বড় টেংরা গ্রামের মোঃ সোহাগ ইসলাম (১৯), নওগাঁর পতœীতলা উপজেলার মোঃ বাপ্পী হোসেন (২১), গাবতলীর টিউরপাড়া গ্রামের মোঃ জিহাদ হোসেন (২০) এবং একই উপজেলার কদমতলী গ্রামের মোঃ মেহেদী হাসান (২৮) ।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয় করে আসছিল স্বীকার করেছে । তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি সংরক্ষন ও ক্রয় বিক্রয়ের অবিযোগে মামলা করা হবে বলে জানা গেছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ