Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্মি স্টেডিয়ামে ফজলে হাসান আবেদকে শেষ শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:১৪ পিএম

আর্মি স্টেডিয়ামে স্যার ফজলে হাসান আবেদকে শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। আজ সকাল সাড়ে ১০টায় তার লাশ স্টেডিয়ামে আনা হয়। প্রেসিডেন্ট আবদুল হামিদের পক্ষে স্যার আবেদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মেজর আশিকুর রহমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা জানিয়েছেন উপ-সামরিক সচিব কর্নেল সাইফুল্লাহ পিএসসি। সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর আর্মি স্টেডিয়ামে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

ফজলে হাসান আবেদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। এছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেছেন। দুপুর সোয়া ১২টা পর্যন্ত শ্রদ্ধা নিবেদনের জন্য আবেদের মরদেহ আর্মি স্টেডিয়ামে রাখা হবে। দুপুর সাড়ে ১২টায় স্টেডিয়ামেই নামাজে জানাজা সম্পন্ন হবে।

জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে সর্বজন শ্রদ্ধেয় এ ব্যক্তিত্বকে। ফজলে হাসান আবেদকে শ্রদ্ধা জানানোর জন্য আর্মি স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। স্টেডিয়ামে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ছাড়াও ব্র্যাক, আড়ং, ব্র্যাক ব্যাংক ও ব্র্যাক ইউনিভার্সিটির স্বেচ্ছাসেবীরাও শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ