Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলের পাঁচগাঁও রাস্তা থেকে নবজাতক শিশু উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৩:১৩ পিএম

চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বাড়ী সড়ক থেকে একটি নবজাতক কন্যা শিশু উদ্ধার করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

বুধবার দিবাগত রাতে পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ তরুণের বাড়ীর পাশের সড়ক থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুর আড়াইটা পর্যন্ত তার কোন পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে স্থানীয়রা চেয়ারম্যান তরুণের বাড়ী সংলগ্ন সড়কের পাশ থেকে এক শিশুর কান্নার শব্দ শুনতে পায়। পরে তারা এগিয়ে গিয়ে একটি নবজাতক দেখতে পান। বিষয়ে চেয়ারম্যান তরুণকে অবগত করলে তিনি শিশুটিকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে তিনি হাসপাতালে গিয়ে নবজাতকটি দেখেছেন। তবে নবজাতকটি কার তা জানা যায়নি বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ