Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতের নাম মুজাহিদুল ইসলাম (২০)। গতকাল শুক্রবার সন্ধ্যা ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ডেমরা সালামবাগে ৩ নম্বর রোডের ২ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি। তার বাবার নাম মাহফুজ মিয়া।

নিহতের বড় ভাই মুফাছ্ছেল হোসেন বলেছেন, কবি নজরুল কলেজের শিক্ষার্থী ছিল তার ভাই। বিকেলে আরেক বন্ধু রায়হানের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় তারা। এর কিছুক্ষণ পরই খবর আসে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ট্রাকের ধাক্কায় সে আহত হয়েছে। পরে হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই। মোটরসাইকেলটি রায়হানের। তবে রায়হানের কিছু হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ