Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ভারতীয় নাগরিকের ডাকাতি হওয়া মালামাল উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৭ পিএম

মীরসরাইয়ে ভারতীয় নাগরিকের ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করেছে মীরসরাই থানা পুলিশ। মঙ্গলবার রাতে থানায় রিমান্ডে থাকা ডাকাতি মামলার আসামী মাসুদ উদ্দিনের (২০) দেয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ী এবং তার সাথের অন্য ডাকাত মো. আরাফাত (২২) এর ঘর থেকে উক্ত মালামাল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মালামাল হল- ভারতীয় রুপি, বিভিন্ন ব্যাংকের কয়েকটি এটিএম কার্ড, জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, একটি ব্যাগ ও বিভিন্ন কাগজপত্র। উল্লেখ্য গত ২৩ নভেম্বর রাতে মহাসড়কের বড়তাকিয়া ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রাম মুখি ভারতীয় নাগরিক জনৈক আকিব জাফের এর গাড়ীতে ডাকাতি করা হয়। উক্ত ঘটনায় ভুক্তভেগী বাদী হয়ে ২৪ নভেম্বর মীরসরাই থানায় মামলা নং-১৫(১১)১৯ দায়ের করেন। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে গত ২৮ নভেম্বর ডাকাত মাসুদকে আটক করে আদালতে প্রেরণ করে তার রিমান্ড আবেদন করে। আদালত তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল মাসুদকে রিমান্ডে জিজ্ঞাসা বাদ করলে সে উক্ত তথ্য প্রদান করে।

এই বিষয়ে মীরসরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দীনেশ চন্দ্রদাস গুপ্ত বলেন, ডাকাতির ঘটনায় আটক ডাকাতের তথ্যের ভিত্তিতে খোয়া যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এঘটনায় আরো যারা জড়িত তাদেরকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ