Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে শুভ হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী জুয়েল ঢাকা থেকে গ্রেফতার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৪:১৩ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা কলেজ ছাত্র মো. মেহেদি হাসান শুভ হত্যা মামলার এজাহারভুক্ত ৩নং আসামী উপজেলার বড়ইয়া গ্রামের মৃত লেহাজদ্দিন হাওলাদারের পুত্র জুয়েল হোসেন( ২২)কে রাজাপুর থানা পুলিশ ঢাকা থেকে গ্রেফতার করেছে।জুয়েল ডিফোলডিল ইউনিভার্সিটির ছাত্র।রাজাপুর থানা পুলিশ এ এসআই ফয়সাল ও মামলার আইও ওসি তদন্ত মোঃ আবুল কালাম জানান যে-- ঢাকার আদাবর থানার থানাধীন একটি আবাসিক বাড়ি থেকে ১০ ডিসেম্বর দিবাগত রাত পৌনে বারটায় অভিযান চালানো হয় এবং জুযেলকে আটক করা হয়,পরে আজ বুধবার সকাল সোয়া ৯ টায় আসামী সহ রাজাপুর থানায় হাজির হয় এএসআই ফয়সাল ,পরে আজ বেলা বারটায় তাকে ঝালকাঠি আদালতে পুলিশ প্রেরন করা হয়। উল্লেখ -- এ বছর মার্চ মাসে
ঝালকাঠির

রাজাপুর উপজেলার কলেজ বড়ইযা বিশ্ববিদ্যালয়ের কলেজ ছাত্র মো. মেহেদি হাসান শুভকে (২২) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ডান হাত ও বাম পা কেটে ফেলায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। সোমবার গভীর রাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া বিলের বাড়ি এলাকায় খোলা মাঠে এ ঘটনা ঘটে।

শুভ বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল। তার বাবার নাম মো. মাহবুবুর রহমান। তাদের বাড়ি উপজেলার বড়ইয়া গ্রামে। তার নামে রাজাপুর থানায় দুটি হত্যা মামলা ও ঢাকার রামপুরা থানায় একটি অস্ত্র মামলা রয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে ৩টার দিকে এলাকায় ডাকাত পড়েছে বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সৈয়দ আলীর বাড়ির মসজিদের মাইক থেকে ঘোষণা দেয়া হয়। এ খবরে লোকজন ঘর থেকে বের হয়ে ঘটনাস্থল থেকে মাগো-বাবাগো বলে চিৎকার শুনতে পান। মাঠে গিয়ে শুভকে দেখতে পেয়ে লোকজন তার পরিবারকে খবর দেয়। এদিকে, পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত ৯টার দিকে শুভর বন্ধুরা মোবাইল ফোনে পিকনিকের কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নেয়।

রাত ১০টার দিকে শুভ মাকে জানায়, রাতে সে বাড়ি ফিরবে না। ফজরের দিকে লোকজন পশ্চিম বড়ইয়া গ্রামের বিলেরবাড়ি এলাকার কলাকোপা মাঠে গোঙানির শব্দ পেয়ে এগিয়ে যায়। এ সময় তারা শুভকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখে তার বাবাকে খবর দেয়।
পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে শুভকে উদ্ধার করে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) পাঠান চিকিৎসকরা। শেবাচিম হাসপাতালের উদ্দেশে রওনা দিলে পথিমধ্যে গাবখান সেতুর কাছে তার মৃত্যু হয়। তবে মৃত্যুর আগে শুভ পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে।এ ঘটনায় শুভ এর বাবা বাদী হয়ে রাজাপুর থানা একটি হত্যা মামলা দায়ের করে, মামলা নং ২৬ তারিখ ২৮/০৩/২০১৯। জুয়েলকে ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ