Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রুম্পার বন্ধু সৈকত গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১:৪৬ পিএম

রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় আব্দুর রহমান সৈকত নামে তার এক বন্ধুকে গ্রেফতার দেখিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান এ তথ্য জানিয়েছেন। এর আগে শনিবার সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিম।

ডিবি সূত্রে জানা গেছে, সৈকতের সঙ্গে রুম্পার বন্ধুত্ব ছিল। মার্চে সম্পর্ক ভেঙে যায়। এরপর রুম্পা বহুবার সৈকতের সঙ্গে যোগাযোগ করেছেন। ঘটনার দিনও সৈকতের সঙ্গে রুম্পার দেখা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সৈকতের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ৪ ডিসেম্বর বিকাল ৫টার দিকে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রুম্পা রাজধানীর শান্তিবাগের বাসা থেকে বের হন। আর রাত পৌনে ১১টার দিকে বাসা থেকে আধা কিলোমিটার দূরে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি ভবনের যেকোনও একটি থেকে পড়ে তার মৃত্যুর হয়েছে বলে জানায় পুলিশ। তবে তাকে কেউ নিচে ফেলে হত্যা করেছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, এখনও তা জানা যায়নি। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ